এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তিতাসে দোয়া মাহফিল

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুমিল্লার তিতাস উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকালে উপজেলা সদর কড়িকান্দি বাজারস্থ জাতীয় পার্টির কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের সাবেক এমপি আলহাজ্ব আমির হোসেন ভূইয়া মিলাদ ও দোয়া পূর্ব আলোচনা সভায় উপস্থিত নেতা কর্মীদের সাথে টেলিফোনে কুশল বিনিময় করেন এবং উপস্থিতিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে, সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদ এর আত্মার মাগফেরাত কামনা করেছেন।

তিতাস উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য এ.টি.এম মঞ্জরুল ইসলাম শামীম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজাউল করিম মাষ্টার,শেখ ফরিদ মুন্সি,মনির মুন্সি,খালেক মোল্লা, ইমাম হোসেন,শাহজালাল রিপন ও ইঞ্জিনিয়ার শাহআলম আজাদ। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর