আপনার সহযোগিতা পেলে বেঁচে যাবে শিশু সায়ান!

অর্থের অভাবে চিকিৎসা বন্ধ, চিকিৎসা বন্ধ মানেই নিশ্চিত মৃত্যু, আর নিশ্চিত মৃত্যু মানে একটি ফুল না ফোটার আগের বাগানে ঝড়ে পড়া। সেই ফুলটি আর কেউ নয়, সদ্য প্রাইমারীর গন্ডি পেরিয়ে এক বুক স্বপ্ন নিয়ে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ে পা রাখা ৬ষ্ঠ শ্রেণির ছাত্র সাউদ সোরাইন সায়ান চৌধুরী।

যে সময় জুড়ে শিশুরা হৈ হুল্লুড় করে ঘর মাতাচ্ছে ঠিক সেই সময়ে সায়ান শুয়ে আছে হাসপাতালের বদ্ধ কেবিনে। কারণ ছোট্ট সায়ানের শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যান্সার। তার চিকিৎসকরা সাফ জানিয়ে দিয়েছেন সায়ানকে বাঁচাতে গেলে শীঘ্রই তার বোনম্যারো ট্রান্সপ্লান্ট করাতে হবে। আর এই ব্যায় বহুল চিকিৎসার জন্য প্র‍য়োজন অন্তত ৫০ লক্ষ টাকা। এতদিনের চিকিৎসার ভার বহন করতে গিয়ে নিঃস্ব হয়ে যাওয়া পরিবারটির চোখ হতাশার অন্ধকারে ঢেকে গেছে।

তাই বলে কি সাইয়ান নামের ফুলটি কলিতেই ঝরে যাবে। সবাই যদি নিজ অবস্থান থেকে সাধ্যমত সহযোগিতা করলেই কলিটি বাগানেই ফুল হয়ে ফুটবে। সেই লক্ষ্যে স্থানীয় রাজনীতিবিদ, সাংবাদিক, স্বেচ্ছাসেবী ও নাগরিক সমাজের প্রতিনিধিদের নিয়ে তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছেন কক্সবাজার জেলা প্রশাসক কামাল হোসেন। তহবিল সংগ্রহের জন্য একজন অতিরিক্ত জেলা প্রশাসক ও সায়ানের পরিবারের একজন সদস্যের যৌথ পরিচালনায় একটি ব্যাংক হিসাব খোলা হয়েছে। চালু করা হয়েছে একটি বিকাশ একাউন্ট। এর যে কোন একটি মাধ্যমে আপনার সাধ্যমত আর্থিক সহায়তায় সায়ান পাবে চিকিৎসার সু্যোগ। চিকিৎসা পেলেই সায়ান বেঁচে উঠবে। আবারো ফিরে পাবে হাসি মাখা উচ্ছল দিনগুলো।

সায়ানের জন্য সাহায্য পাঠাতে পারেন-
সোনালী ব্যাংক, কক্সবাজার শাখা।
সঞ্চয়ী হিসাব নং- ০৯০৩৫০১০১৯৬৮৬।

অথবা, বিকাশ মার্চেন্ট
একাউন্ট নাম্বার, ০১৮৯২৬২৬৩৭০।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর