স্ত্রীর আপত্তিকর ছবি তুলে যৌতুক দাবী, কারাগারে ইউপি মেম্বার

লক্ষীপুরের রায়পুরে নিজের স্ত্রীর ব্যক্তিগত মুহুর্তের ছবি তুলে যৌতুক দাবী করার অভিযোগে স্ত্রীর করা মামলায় আটক হয়েছেন সুমন মিঝি (৩৫) নামের এক ব্যক্তি। আটকৃত সুমন মিঝি উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) ও একই এলাকার শাহ আলম মিঝির ছেলে।

সোমবার (১৩ জুলাই) তাকে আটকের পর আজ (মঙ্গলবার) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা যায়, মাদকাসক্ত সুমন দীর্ঘদিন ধরে অন্য এক নারীর সাথে পরীয়ায় লিপ্ত ছিল। এসব ঘটনার প্রতিকার করায় অকথ্য নির্যাতন সইতে না পেরে গত ২৩ নভেম্বর তাকে তালাক দেন স্ত্রী শাহানা আক্তার মিকা। এরপর সুমন নিজের ভুল বুঝতে পারায় ও শিশু সন্তানের কথা ভেবে গত ২৩ ডিসেম্বর তালাক প্রত্যাহার করে নেয় মিকা।

কিন্তু সম্প্রতি আবারও মিকাকে নির্যাতন করে অশ্নীল ছবি তুলে ৩ লাখ টাকা যৌতুক দাবী করে সুমন। টাকা না দিলে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে দেয়ার হুমকি দেয় সে।

যার প্রেক্ষিতে ৯ জুলাই গৃহবধূ মিকা বাদী হয়ে সুমনসহ তার মা, বোন ও ভাইকে আসামি করে থানায় মামলা করেন।

এ বিষয়ে রায়পুর থানার এসআই শামসুল আরেফিন জানান, স্ত্রীকে নির্যাতন ও যৌতুকের মামলায় ইউপি সদস্য সুমন মিঝিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তবে সুমনের পরিবার জানায়, মিকার মামলা সাজানো। তাকে নির্যাতন বা যৌতুক চাওয়া হয়নি। আমাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর