স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবীতে মন্ত্রণালয় ঘেরাও চেষ্টা, পুলিশি বাঁধায় পণ্ড (ভিডিওসহ)

স্বাস্থ্য খাতে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবী করে স্বাস্থ্য মন্ত্রনালয় ঘেরাও করতে যায় দেশের প্রগতিশীল রাজনৈতিক সংগঠনসমূহ। তখন পুলিশের বাঁধায় মন্ত্রণালয়ের অদূরে রাজধানীর জিরো পয়েন্টে অবস্থান নিয়ে সমাবেশ করেন তারা। আজ (মঙ্গলবার) দুপুরে এই ঘটনা ঘটে।

তাদের মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচীর মিছিলে পুলিশের বাঁধা পেয়ে অবস্থান কর্মসূচীতে নেতাকর্মীরা বলেন, যে মন্ত্রণালয় দেশের জনগণের স্বাস্থ্য সেবার নিশ্চয়তা দিতে পারে না, সেই মন্ত্রণালয় আমাদের শ্রমজীবী মানুষদের কী নিশ্চয়তা দেবে? বর্তমান স্বাস্থ্যমন্ত্রী তার কাজে ব্যর্থ।

তারা আরও বলেন, করোনা দুর্যোগের শুরুর দিকে সরকার বলেছিলো আপনারা ঘরে থাকবেন, আমরা খাবার পৌঁছে দেবো, স্বাস্থ্যসেবা পৌঁছে যাবে। কিন্তু আমরা দেখলাম, আমাদের ঘরে কোন খাবার আসেনি। স্বাস্থ্যসেবাও আসেনি।

সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, উদীচী শিল্পীগোষ্ঠী, বাংলাদেশ যুব ইউনিয়ন, কেন্দ্রীয় খেলাঘর আসর, কৃষক সমিতি, ক্ষেতমজুর সমিতি, বাংলাদেশ হকার ইউনিয়ন, গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রসহ আরও বেশ কয়েকটি সংগঠনের কর্মীরা।

স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবিতে মন্ত্রণালয় ঘেরাওয়ের চেষ্টা

স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবিতে মন্ত্রণালয় ঘেরাওয়ের চেষ্টাSubscribe Our Channel – https://Youtube.com/BartaBazar

Gepostet von Barta Bazar am Dienstag, 14. Juli 2020

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর