যাত্রীবাহী বাসচাপায় বৃদ্ধা পথচারী নিহত

ঢাকার ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কে দ্রুতগামী যাত্রীবাহী বাসচাপায় শ্রীমতি স্বরস্মতী শর্মা (৬৫) নামে এক বৃদ্ধা পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রীমতী স্বরস্মতী শর্মা ধামরাইয়ের নান্নার ইউনিয়নের নান্নার গ্রামের বাসিন্দা। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের বরাত দিয়ে জানা যায়, মঙ্গলবার দুপুরের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন ওই বৃদ্ধা।

এসময় মানিকগঞ্জগামী রাবেয়া পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে শ্রীমতী স্বরস্মতী শর্মাকে চাপা দিয়ে সড়কে পাশে থাকা গাছের সাথে আটকে যায়। এসময় বাসের চাকায় পিষ্ট হয়ে ওই বৃদ্ধা ঘটনাস্থলেই মারা যান।

এ ব্যাপারে গোলড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (ওসি) মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া স্থানীয়দের সহযোগিতায় ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর