কলাপাড়ায় মুক্তিযোদ্ধার প্রতিবন্ধী সন্তান মহিউদ্দিনের উপর হামলা

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়নের ফুলবুনিয়া ল ঘাটে গাঁজা সেবনে বাঁধা দেয়ায় মুক্তিযোদ্ধার প্রতিবন্ধী সন্তান মহিউদ্দিন (৩৩)কে হামলা চালিয়ে গুরুতর জখম করা হয়েছে। সোমবার দুপুরে এ হামলা ঘটনাটি ঘটেছে। গুরুতর অহতাবস্থায় স্থানীয়রা মহিউদ্দিনকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

আহত ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বেলা সাড়ে বারোটার দিকে ফুলবুনিয়া ল ঘাটে গাঁজা সেবন করছিল ওই এলাকার হাসান হাওলাদার। রমজানের দিনে গাঁজা সেবনে বাধা দিলে এনিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এ ঘটনার রেশ ধরে বেলা দুইটায় চায়ের দোকানের সামনে বসে থাকা মহিউদ্দিনের উপড় ধারালো চাপাটি দিয়ে হামলা চালায় হাসান। এতে মহিউদ্দিনের ডান হাত ও বাম হাত গুরুতর জখম হয়।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. শংকর কুমার পাল জানান, মহিউদ্দিন প্রতিবন্ধী তার ডান হাতটি পঙ্গু ওই হাতে ধারালো চাপাটি দিয়ে হামলা চালায় এবং পাচটি সেলাই লেগেছে। তার বাম হাতেও জখম হয়েছে।
এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কলাপাড়া উপজেলা শাখার সাধারন সম্পাদক নাসির উদ্দিন , ইউপি সদস্য সাহাবউদ্দিন।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর