আমি এখন মৃত্যুশয্যায়, লেখার কয়েক ঘণ্টার মধ্যেই বলিউড অভিনেত্রীর মৃত্যু

ফের নক্ষত্রপতন বলিউডে। একে একে বলিউড হারাতে বসেছে তারকাদের। অকালেই থেমে গেল আরো এক সম্ভাবনাময় প্রতিভার জীবন।

সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণের রেশ কাটেনি এখনো। অন্যদিকে ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খান, সুশান্ত সিং রাজপুত, বাসু চট্টোপাধ্যায়, সরোজ খানের মত জনপ্রিয় শিল্পীদের হারিয়ে বলিউড এখনো শোকস্তব্ধ। সম্প্রতি বলিউড অভিনেতা রঞ্জন সেহগলের মৃত্যুতেও শোকের ছায়া নেমে এসেছে তার পরিবারে। এবার দিব্যা চোকসির প্রয়াণের খবরে হতবাক সিনেপ্রেমীরা।

কম বয়সেই চলে গেলেন দিব্যা। দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়ছিলেন দিব্যা। মাঝে নিজেকে ক্যান্সার যোদ্ধা হিসাবেও নানা পোস্ট দিতেন অভিনেত্রী। হঠাৎই গত কয়েকদিন ধরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন দিব্যা। তারপরই তার মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন তার এক ভাই অমিশ ভর্মা। তিনি ফেসবুক পোস্টের মাধ্যামে জানান, ক্যান্সারের আক্রান্ত হয়েই প্রয়াত হয়েছেন দিব্যা।

শেষ অবস্থাতেও নিজের ভক্তদের জন্য একটি বার্তা দিয়ে ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেছিলেন তিনি। তিনি লিখেছিলেন, আমার পক্ষে শব্দে ব্যাখা করা সম্ভব নয় যে আমি ঠিক কীরকম মানসিক অবস্থাতে রয়েছি। আমার মনে হয় এটাই সময় সকলকে বলার। আমি এখন আমার মৃত্যুশয্যায়। আশা করছি, কোনো এক জীবনে এভাবে আর ভুগতে হবে না। কোনো প্রশ্ন করবেন না অনুরোধ করছি। ভাল থেকো সবাই। আসছি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর