বরিশালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু

বরিশালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও করোনা উপসর্গে ৮ জনের মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার মধ্যে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃতদের মধ্যে এক নবজাতকসহ ৪ জনের করোনা পজিটিভ ছিল। বাকি চারজনের করেনা নেগেটিভ থাকলেও উপসর্গ ছিল।

শেবাচিম হাসপাতাল সূত্রে জানা গেছে, রোববার সকাল ১০টা ১০ মিনিটে বরিশাল নগরের ২১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা গোলাম হোসেনের ২৪ দিন বয়সী নবজাতক সন্তান শিরিন শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। এর আগে তাকে ৬ জুলাই রাত সাড়ে ১২টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। ভর্তির সময় তার বয়স ছিল ১৭ দিন, আর ভর্তির আগে ১ জুলাই ওই শিশুর নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের সহকারী পরিচালক ডা. এস এম মনিরুজ্জামান।

এ ছাড়া শনিবার সন্ধ্যায় বরিশাল নগরের ২৩ নম্বর ওয়ার্ডের সাগরদী এলাকার এক বৃদ্ধ শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে তিনি ৪ জুলাই বিকাল ৪টা ২০ মিনিটে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন।

একই দিন পটুয়াখালী জেলার খেপুপাড়া এলাকার ৮৬ বছর বয়সী এক বৃদ্ধা শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি ৭ জুলাই রাত ১০টা ৪০ মিনিটে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন।

এ ছাড়া শনিবার দিবাগত রাত ১১টা ৫৫ মিনিটে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে তিনি ২৮ জুন বিকাল ৫টা ৫০ মিনিটে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর