জমি বিক্রি করে টাকা না আনায় স্ত্রীর চুল কাটলেন স্বামী

গৃহবধূকে নির্যাতনের পর চুল কেটে দেন তার মাদকাসক্ত স্বামী। ঘটনাটি ঘটে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায়। গতকাল শনিবার বিকেলে নন্দীগ্রাম সদর ইউনিয়নের হাটলাল গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকেই খুজে পাওয়া যাচ্ছে না স্বামী রনি আহম্মেদকে।

ভুক্তভোগী গৃহবধূর বড় ভাই সবুজ হোসেন জানান, ওই গৃহবধূর বাবার বাড়ি নাটোরের সিংড়া উপজেলার দমদমা গ্রামে। সাত মাস আগে নন্দীগ্রাম উপজেলার হাটলাল গ্রামের রনি আহম্মেদের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের সময় যৌতুক হিসেবে রনিকে নগদ ৫০ হাজার টাকা দেওয়া হয়। কিন্তু বিয়ের কিছুদিন যেতে না যেতেই আরও টাকার জন্য শুরু হয় অমানুষিক নির্যাতন।

এরই ধারাবাহিকতায় শনিবার রনি ওই গৃহবধূর বাবার বাড়ি থেকে জমি বিক্রি করে টাকা আনতে বলেন রনি। কিন্তু ওই গৃহবধূর বাবা টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ক্ষিপ্ত হন তিনি। এক পর্যায়ে লাঠি দিয়ে স্ত্রীকে বেদম মারধর করেন রনি। পরে কাঁচি দিয়ে স্ত্রীর মাথার চুল কেটে বাড়ি থেকে বের করে দেন তিনি। এ সময় রনির পরিবারের অন্য সদস্যরা সেখানে থাকলেও কেউ এগিয়ে আসেননি।

ভুক্তভোগী গৃহবধূ জানান, এর আগে আরও একটি বিয়ে করেছিলেন রনি আহম্মেদ। ওই স্ত্রীকে তিনি তালাক দিয়ে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকেই মাদকাসক্ত রনি যৌতুকের জন্য তাকে বিভিন্ন সময় মারধর করতেন।

নন্দীগ্রাম সদর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য সাইফুল ইসলাম গোলাপ বলেন, ‘মারপিট ও মাথার চুল কাটার পর ওই গৃহবধূ আমার কাছে এসেছিল। আমি তাকে আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছি।’

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবির বলেন, ‘ঘটনাটি শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর