নান্দাইলে দুই ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় দুই ভুয়া চিকিৎসককে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রোববার বিকেলে তাদের ১৫ দিনের কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, নাটোর জেলার সিংড়া উপজেলার সিংড়া গ্রামের ফুরকান আলী পুত্র মাসুদ রানা (৪২) ও মকবুল হোসেনের পুত্র হাসিবুর রহমান (৩৩)।

জানা গেছে, দণ্ডপ্রাপ্তরা দেশের বিভিন্ন এলাকায় গ্রামে-গঞ্জে বাড়িতে বাড়িতে ঘুরে সাধারণ মানুষের নানান রোগের চিকিৎসা করতো এবং নকল আয়ুর্বেদিক ঔষধ বিক্রি করতো। রোববার বিকেল উপজেলার রাজগাতী ইউনিয়নের ফরিদাকান্দা গ্রামে নকল ঔষধ বিক্রি করছিলো তারা। খবর পেয়ে অভিযান পরিচালনা করেন উপজেলা প্রশাসন। সেখানে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। পরে সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদেরকে সাজা প্রদান করা হয়।

এ বিষয়ে ইউএনও মুহাম্মদ আব্দুর রহিম সুজন জানান, তারা ভূয়া চিকিৎসক সেজে নকল আয়ুর্বেদিক বিক্রি করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল। তাদের প্রতারণার বিষয়টি প্রমাণিত হওয়ায় এই সাজা প্রদান করা হয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর