নান্দাইলে মানবিক ইউএনওকে বিদায়ী সংবর্ধনা

ময়মনসিংহের নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আব্দুল রহিম সুজনের পদোন্নতিজনিত কারণে বদলি হওয়ায় বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। রোববার উপজেলা পরিষদের পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়।

নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েলের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় উক্ত বিদায়ী সংবর্ধনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আবেগঘন বক্তব্য রাখেন দুইবারের জাতীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।

উক্ত ফুলেল সংবর্ধনায় সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌরসভা মেয়র রফিক উদ্দিন ভূইয়া, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ,উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শরাফ উদ্দিন ভূইয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মাজহারুল হক ফকির, ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু, সাংবাদিক হাবিবুর রহমান ফকির, মোহাম্মদ এনামুল হক বাবুল ও আলম ফরাজী প্রমুখ।

শিক্ষাখাতে ব্যাপক প্রশসংসিত হওয়ার পরপরই করোনায় সেই সাহসী ও মানবিক যোদ্ধা ইউএনও সুজনের নান্দাইলে দায়িত্ব প্রাপ্তের ১১ মাস ১৩দিনের কর্মসময়ের ব্যাপক প্রশংসা করে বক্তারা বলেন, “তিনি যেখানেই থাকেন না কেন ? উনাকে নান্দাইলবাসীর প্রতি সদয় দৃষ্টি রাখার আহ্বান জানান।” এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ সহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ সুশীল সমাজের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন আবেগময় বক্তব্যে বলেন, “যেখানেই থাকি না কেন, নান্দাইলবাসীর কথা চিরস্মরনীয় হয়ে থাকবে। আর আমি আপনাদেরই লোক। আপনারা যারা জনপ্রতিনিধি ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ আছেন, নান্দাইলের উন্নয়ন নিয়ে জেলা প্রশাসকের মাস্টারপ্ল্যান, গ্রাম হবে শহর। সেই স্বপ্নপূরণ তথা নান্দাইলকে মডেল উপজেলা হিসাবে গড়তে শিক্ষাখাতসহ সর্বদিকে নজর দিয়ে কাজ করে যাবেন।” আপনাদের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা থাকবে অফুরন্ত।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর