কেরানীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

ঢাকার কেরানীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় খাইরুল ইসলাম (২৬) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। আজ শনিবার বেলা ১ টায় সোনাকান্দা পুলিশ ফাড়ি পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খাইরুল ইসলাম মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের আড়মোহল গ্রামের শাজাহান শেখের ছেলে।

এ ঘটনায় মো. মাসুদ রানা (২৫) নামে আরও এক পুলিশ কনস্টেবল মারাত্মকভাবে আহত হয়েছেন। তারা দু’জনই সোনাকান্দা ফাড়িতে কর্মরত ছিলেন। আহত অবস্থায় তাদেরকে প্রথমে রোহিতপুর জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে হাসপাতালে নেয়ার পূর্বেই খায়রুলের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু জানান ,সোনাকান্দা পুলিশ ক্যাম্পের দুই কনস্টেবল খায়রুল ইসলাম ও মাসুদ রানা সরকারী ডাক নিয়ে তারা একটি মোটরসাইকেলযোগে ঢাকার পুলিশ সুপারের কার্যালয়ে আসার সময় একটি সিএনজি অটোরিকশা তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে খায়রুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় মাসুদ রানাকে উদ্ধার করে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে সেখান থেকে মিরপুর ডেন্টাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত খায়রুল ইসলামের লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসাপাতেলর মর্গে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, কেরানীগঞ্জ সার্কেল এসপি রামানন্দ সরকারসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দ্রুত ওই ঘাতক সিএনজি ও চালককে চিহ্নিত করে তাকে আটক করার চেষ্টা চালছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর