রায়পুর নবাগত ওসির চমক, এক অভিযানে ১৪ জন শ্রীঘরে

মাদক নিমূল, অবৈধ কারাবারীসহ সকল অন্যায়ের বিরুদ্ধে কঠোর অবস্থানের ঘোষণার পরপরই চমক দেখিয়েছেন লক্ষ্মীপুরের রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল জলিল। শুক্রবার রাতে বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী, মাদক ব্যবসায়ী, নিয়মিত মামলার আসামীসহ বিভিন্ন মামলায় ১৪ জনকে গ্রেফতার করেছে। এসময় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে বেশ কিছু মাদক উদ্ধার করা হয়।

অফিসার ইনচার্জ আব্দুল জলিলের নেতৃত্বে অভিযান চালাকালীন সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসআই মোঃ জালাল উদ্দিন, এসআই নাসিম উল হক ইমরান, এএসআই আহসান মোরশেদ, এএসআই আবুল কালাম আজাদ।

অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন, সঙ্গীয় ফোর্স নিয়ে রায়পুর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করাকালে সাজাপ্রাপ্ত পলাতক আসামী একজন, ইয়াবা ট্যাবলেট ও চোলাই মদসহ মাদকব্যবসায়ী পাঁচ জন, নিয়মিত মামলায় দুই জন, জুয়া আইনে পাঁচজন এবং পুলিশ আইনে একজনসহ মোট ১৪ জন আসামীকে গ্রেফতার করা হয়। আসামীদের বিরুদ্ধে বিভিন্ন আইনে মামলা রুজু করা হয় এবং আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর