ব্যাংকের ভেতরেই শিক্ষিকাকে অজ্ঞান করে টাকা ছিনতাই

ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর শিক্ষিকাকে অজ্ঞান করে ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। কিশোরগঞ্জ জেলা সদরের স্টেশন রোডে অগ্রণী ব্যাংকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষিকা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়েরকৃত অভিযোগ ও সিসিটিভি সূত্রে জানাযায়, ভিকটিম হামিদা খাতুন কিশোরগঞ্জের শিমুলিয়া আদর্শ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা। তিনি নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের নরেন্দ্রপুর গ্রামের হেলাল উদ্দিনের পুত্র মোঃ জুনাইদের স্ত্রী। ৭ই জুলাই মঙ্গলবার কি দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ জেলা সদর অগ্রণী ব্যাংক থেকে বেতন বাবদ নগদ ১ লক্ষ ৬৬ হাজার টাকা উত্তোলন করেন। সেখানেই শিক্ষিকার বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহানের নিকট নগদ ১ লক্ষ টাকা হস্তান্তরও করেছেন। তখনই একজন কালো বোরখা পরিহিত অজ্ঞাতনামা মহিলা সুকৌশলে শিক্ষিকাকে অজ্ঞান করে দ্রুত তার নিকট থেকে ৫০ হাজার টাকার বান্ডেল নিয়া পালিয়ে যায়।

প্রায় ৩০ মিনিট পর বিষয়টি বুঝতে পেরে শিক্ষিকা হামিদা খাতুন কান্নাকাটি করতে থাকলে ব্যাংক কর্তৃক সিসি ক্যামেরায় বিষয়টির সত্যতা ধরা পড়ে। কিন্তুু ছিনতাইকারী অজ্ঞাতনামা মহিলার চেহারা ও মুখ মন্ডল সনাক্ত করা সম্ভব হয়নি বলে জানান শিক্ষিকা হামিদা খাতুনের স্বামী মোঃ জুনাঈদ। পরে স্বামী জুনাঈদ নিজে বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তবে এপর্যন্ত ভিকটিমের টাকা উদ্ধার বা আসামীকে ধরতে পারে নাই পুলিশ। ব্যাংকের ভিতর থেকে এধরনের ছিনতাই কর্মকান্ডের ঘটনায় আতংক বিরাজ করছে ব্যাংকিং গ্রাহকদের।

এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি এবং বিষয়টি খতিয়ে দেখা হবে। অপরদিকে অগ্রণী ব্যাংক কিশোরগঞ্জ শাখার কর্মকর্তা জানান সিসিটিভি থাকা সত্বেও এধরনের ঘটনা প্রথমই ঘটেছে। তবে আমরা অজ্ঞাতনামা ঐ মহিলাকে সনাক্তকরার চেষ্টা চলছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর