নান্দাইলে মাস্ক বিতরণ করলেন সাংবাদিক আজিজুল

করোনা ভাইরাসের সংক্রমণরোধে ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক বিশিষ্ট ব্যাবসায়ী মো. আজিজুল হক উপজেলায় কর্মরত সাংবাদিক, তাদের পরিবারের সদস্য ও সাধারণ মানুষের মাঝে সাংবাদিকদের মাধ্যমে ৫০০ মাস্ক প্রদান করেন।

শনিবার নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদসহ নান্দাইলের সাংবাদিক সংগঠন তথা প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে নিজ হাতে সার্জিক্যাল মাস্কের প্যাকেট প্রদান করেন। নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল তরুণ সাংবাদিক আজিজুলের উদ্যোগকে সাধুবাদ জানান।

শনিবার বিকাল ৪টায় নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুলের নিকট মাস্কের প্যাকেট হস্তান্তর করেন।

এসময় মানবাধিকার সংগঠক মো. আতাউর রহমান বাচ্চু, নান্দাইল উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ফজলে গাউস, সাংগঠনিক সম্পাদক মো. আবুল খায়ের হিমেল, নান্দাইল সাংবাদিক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রমজান আলী প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদের সভাপতি শামছুজ্জামান বাবুল ও সাধারণ সম্পাদক মো. শাহজাহান ফকিরের নিকট অনলাইন মিডিয়া কর্মীবৃন্দের জন্য মাস্কের প্যাকেট হস্তান্তর করেন সাংবাদিক আজিজুল হক।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর