বিষপানে কোয়ারেন্টাইনে থাকা নারী পুলিশের আত্মহত্যা

রাজশাহীতে হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় বিষপান করেন মিতা খাতুন (২২) নামের এক নারী পুলিশ সদস্য। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মিতা রাজশাহীর পবা উপজেলার কেচুয়াতৈল গ্রামের মনসুর আলীর মেয়ে। তিনি রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) এয়ারপোর্ট থানায় কর্মরত ছিলেন।

আরএমপির বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দিকী জানান, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে মিতার মৃত্যু হয়। এর আগে ৩০ জুন মিতা বিষপান করেছিলেন। সেই থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মিতার স্বামী শরিফুল ইসলামও পুলিশ কনস্টেবল। তিনিও রাজশাহীর বিমানবন্দর থানায় কর্মরত আছেন। তার গ্রামের বাড়ি বগুড়া জেলায়।

ওই নারী পুলিশের পরিবারের সদস্যরা জানিয়েছেন, মিতা কিছুদিন ধরে হৃদরোগ এবং কিডনির মতো জটিল রোগেও ভুগছিলেন। তবে বিষপানের বিষয়ে তারা কোনো কথা বলতে চাননি।

ওসি নুরে আলম সিদ্দিকী জানান, মিতা বিষপানের সময় বাসায় ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে ছিলেন। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন কিনা-বা করোনার টেস্ট করেছিলেন কিনা, সে সব তথ্য ওসি জানাতে পারেননি।

তিনি আরও জানান, হাসপাতালে মিতার মৃত্যু হওয়ায় নগরীর রাজপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর