কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকার কেরানীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় মোঃ হেদায়েত উল্লাহ খোকন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের পালসার মোটরসাইকেলটির নাম্বার ঢাকা মেট্রো–ল ৪৪- ৫২১৭।

শুক্রবার রাত ৮টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ঢাকা–মাওয়া লিংক রােডের বেগুন বাড়ি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেগুনবাড়ি ব্রিজের উত্তর পাশে কদমতলী এলাকায় দুটি মোটরসাইকেল ওভারটেকিং করার সময় পিছন থেকে একটি মোটরসাইকেল আরেকটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে খোকন নামের ওই ব্যক্তি নিহত হন। নিহত মোটরসাইকেল আরোহী খোকনের মাথায় কোন হেলমেট ছিল না। পিছন থেকে ধাক্কা দেয়া মোটরসাইকেলটি পালিয়ে গেলেও ইলিশ পরিবহন নামের গাড়িটিকে এলাকাবাসী আটক করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মোঃ কামরুল ইসলাম জানান, নিহত তার নিজস্ব কারখানা থেকে ঢাকার সিদ্দিক বাজারের বাসা যাচ্ছিলেন। এসময় কদমতলী বেগুনবাড়ি এলাকায় আসলে পিছন দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেল তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নিহত খোকনের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় থাকা চলন্ত ইলিশ পরিবহন নামের একটি বাসের সাথে ধাক্কা লাগে। সাথে সাথে নিহত খোকন বাসের চাকার নিচে পিষ্ট হয় এবং ঘটনাস্থলেই মারা যায়। নিহতের লাশ সুরতহাল রিপোর্টের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানায়, ঘটনার পরপরই পুলিশ ঘাতক ইলিশ পরিবহন নামের ওই বাসটিকে আটক করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। এব্যাপার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর