টেকনাফে ৩ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে তিন লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব-১৫। এঘটনায় ৩ রোহিঙ্গা পাচারকারীকে আটক করা হয়। উদ্ধার করা হয়েছে দুটি ধারালো কিরিচ।

শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার হোয়াইক্যং তুলাতলি সীমান্তে ৩ লাখ ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের মোঃ ইলিয়াছের ছেলে মোঃ শফিক (২৫) ও টেকনাফের হোয়াইক্যং তুলাতুলি এলাকার মো. কাশেমের ছেলে আবদুল করিম (২২)।

র‌্যাব ১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, ইয়াবা পাচারের সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে বস্তা ভর্তি তিন লাখ পিস ইয়াবাসহ দুইজন পাচাকারীকে আটক করে।

উদ্ধারকৃত ইয়াবা ও কিরিচ। ছবি : বার্তা বাজার

অপরদিকে র‌্যাব-১৫ অপর একটি দল শুক্রবার বেলা পৌনে ৩টার দিকে হোয়াইক্যং-শামলাপুর সড়কে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ উখিয়ার বালুখালী ১৭ নং ক্যাম্পের রোহিঙ্গা নুর আহমদের ছেলে আলী জোহার (৪৩)কে আটক করে।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জব্দকৃত মাদকসহ মাদক কারবারীদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর