কাউন্সিলরকে ঘুড়ি উৎসবে আমন্ত্রণ না করায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

কুমিল্লার সদর দক্ষিণে ঘুড়ি উৎসবে আমন্ত্রণ না পেয়ে আক্তার হোসেন নামে এক ব্যবসায়িকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে কুমিল্লা সিটি করপোরেশনের ২৩ নাম্বার ওয়য়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন ও তার ভাইদের নামে। হামলার ঘটনায় আহত হয়েছেন ওই ব্যবসায়ীর ভাইসহ আরও ৫-৬ জন।

শুক্রবার( ১০ জুলাই) জুমার নামাজের পর উপজেলার চাঙ্গিনী মোড় এলাকায় কাউন্সিলরের বাড়ির পাশে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত আক্তার হোসেন চাঙ্গিনী এলাকার মৃত আলী হোসেনের ছেলে। এ ঘটনায় কাউন্সিলরের ৩ ভাইকে আটক করেছে পুলিশ।

জানা যায়, নিহত আক্তার ও কাউন্সিলর আলমগীর হোসেন দুজনই প্রতিবেশি। দীর্ঘদিন ধরে দুই বাড়ির মাঝে বেশ বড় ধরণের বিরোধ চলে আসছিল। সম্প্রতি সেটা আরও বড় আকার ধারণ করে।

এ বিষয়ে নিহতের ছোট ভাই যুবলীগ নেতা আলাল জানান, শুক্রবার বিকেলে জাতীর জনকের জন্মশত বার্ষিকী উপলক্ষে এলাকায় ঘুড়ি উৎসবের আয়োজন করা হয়। এতে স্থানীয় কাউন্সিলর আলমগীরকে নিমন্ত্রণ না করায় সে ক্ষিপ্ত হয়। এ নিয়ে সকাল থেকেই তাদের সাথে বাকবিতণ্ডা হয়। ঘুড়ি উৎসবে আমন্ত্রণ না পেয়ে এবং পূর্ব বিরোধের জের ধরে এ হামলা চালানো হয়।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, ওই ব্যবসায়ীর মৃত্যুর খবরে উভয় গ্রুপে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর