সিগারেটে এক টান দেওয়ায় শিশু হত্যা!

রাজধানীড় পশ্চিম মনিপু এলাকায় সুয়ারেজের লাইন থেকে সিয়াম শেখ (৯) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে মিরপুর থানা পুলিশ। এই ঘটনায় নিহত শিশুর চাচাতো ভাই রাকিব শেখকে (১৯) আটক করেছে পুলিশ।

আজ (শুক্রবার) বিকালে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে।

এ বিষয়ে মিরপুর থানার উপ-পরিদর্শক রেজাউল করিম বলেন, নিহত শিশুটি নড়াইলের কালিয়া উপজেলার আবুল বাশের ছেল। সে পরিবারর সাথে পশ্চিম মনিপুরের ১৮৭/এ নাম্বার বাসায় থাকত। গতকাল (বৃহস্পতিবার) থেকে তাকে খোঁজে পাওয়য়া না গেলে তার বাবা আজ (শুক্রবার) থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

প্রাথমিক তথ্যের ভিত্তিতে সন্দেহভাজন হিসাবে আটক করা হয় নিহতের চাচাতো ভাই রাকিবকে। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেয়া তথ্যের মতে আজ বিকালে ওই বাসার পিছনে সুয়ারেজ লাইন থেকে সিয়ামের লাশ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাকিব জানায়, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সে সিয়ামকে দোকান থেকে একটি সিগারেট আনতে পাঠায়। সিগারেট আনার সময় সিয়াম সিগারেটে একটি টান দেয়।

এতে রাগ হয়ে রাকিব তার পিঠে একটি ঘুষি দেয়। তখন সিয়াম দম বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হলে পরে রাকিব তার ঘাড় মটকে হত্যা করে। এরপর লাশ গুম করার জন্য রাকিব সিয়ামের মৃতদেহটি বাসার পিছনে সুয়ারেজ লাইনে ফেলে দেয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর