যশোরে ইজিবাইক চাপায় নারীর মৃত্যু

যশোরে ইজিবাইকের চাপায় কোহিনূর বেগম (৩৫) নামের এক নারী নিহত হয়েছে। শুক্রবার(১০ই জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে মনিরামপুর বাজারের গরুহাটা মোড় সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকালের দিকে নিহত কোহিনূর বেগম ভ্যানযোগে তার বাবার বাড়ী বেগারীতলা থেকে স্বামীর বাসা দিঘীরপাড় রাজগঞ্জে যাচ্ছিলো। পথিমধ্যে গরুহাটা মোড়ের উত্তর পাশে পৌছালে রোডের পাশে থাকা একটি ট্রাকের থেকে কাঠের লক নিচে পড়ে যায়। হঠাৎ রাস্তার মাঝে লক পড়ে যাওয়ায় ভ্যানচালক ভ্যান নিয়ন্ত্রণের চেষ্টা করলে কোহিনূর বেগম পড়ে যায় এবং পিছনে থাকা ইজিবাইক তাকে চাপা দেয়। ফায়ার সার্ভিস দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছায় এবং দ্রুত কোহিনূরকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছি। সেখান থেকে মৃতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর