কুমিল্লায় যুবকের মাথাহীন লাশ উদ্ধার

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বাঁশের ঝাড় ও জঙ্গল থেকে এক যুবকের মাথাহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ (শুক্রবার) উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের টাটেরা প্রাণী সম্পদ অফিসের পশ্চিম পার্শ্বে মৃত খলিলুর রহমানের পুকুরের পশ্চিম পাড় থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায় প্রথমে লাশটি এলাকার লোকজন দেখতে পেয়ে ব্রাহ্মনপাড়া থানা পুলিশকে খবর দিলে ব্রাহ্মনপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ জাকির হোসেন , এস আই জাকির হোসেন, এস আই শফিকুল ইসলাম সর্ঙ্গীয় ফোর্স সহ ঘটনার স্থলে উপস্থিত হয়।

ব্রাহ্মনপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ জানান মাথা বিহীন যুবকটির বয়স অনুমান ২৮ থেকে ৩০ হবে। তিনি আরো বলেন নিহতের পরনে একটি নিল রংগের শার্ট ও জিন্সের পেন্ট পরা ছিল। তিনি আরো জানান ঘটনাটি ৯ জুলাই গভীর রাত থেকে ১০ জুলাই ভোর রাতের মধ্যে ঘটে।

পুলিশ আশে পাশের পুকুরে বেড় জাল দিয়ে ও লোক পানিতে নামিয়ে যুবকের মাথাটি উদ্ধারের জন্য চেষ্টা করে। পুলিশ এসময় নিহতের সাথে থাকা একটি মোবাইল ও এক জোড়া জুতা এবং নিহতের পকেটে থাকা সিগারেট উদ্ধার করে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর