গাইবান্ধায় যৌন নিপীড়নের অভিযোগে ইউপি সদস্য আটক

গাইবান্ধায় গৃহবধূকে যৌন নীপিড়নের অভিযোগে আল-আমিন (৪০) নামের এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী গৃহবধূর অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেলে তাকে আটক করে সাদুল্লাপুর থানা পুলিশ।

আটককৃত আল-আমিন গয়েশপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে ও জামালপুল ইউনিয়ন পরিষদের সদস্য।

জানা যায়, আল আমিন ও মঞ্জু মিয়া জামালপুর ইউনিয়ন পরিদের সদস্য হওয়ার সুবাদে উভয়ের মধ্যে সুসম্পর্ক গড়ে উঠে। মঞ্জুর বাড়িতে যাওয়া আসা করে আল আমিন। কৌশলে আল-আমিন মঞ্জু মেম্বারের স্ত্রীর মোবাইল নম্বর নিয়ে মুঠোফোনে বিরক্ত করতে থাকে।

বৃহস্পতিবার বিকেলে মঞ্জু মিয়ার অনুপস্থিতিতে তাঁর স্ত্রী নিজ বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় আল আমিন লুকিয়ে ঘরে প্রবেশ করে যৌন নিপীড়নের চেষ্টা চালায়। পরে মঞ্জুর স্ত্রীর চিৎকারে পালিয়ে যায় আল-আমিন। মঞ্জুকে ফোন কর সব ঘটনা বলেন তার স্ত্রী। মঞ্জু ও তার স্ত্রী তাসলিমা সাদুল্লাপুর থানায় গিয়ে আল আমিনের বিরুদ্ধে যৌন নীপিড়নের অভিযোগ দায়ের করেন।

জামালপুর ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য সালমা বেগম বলেন, যৌন নীপিড়ন একটি জঘন্য নিকৃষ্ট কাজ। আল আমিন এর আগেও যৌন নীপিড়নের ঘটনা ঘটিয়েছে। তার কঠিন শাস্তি হওয়া দরকার।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা বলেন, আল আমিনের বিরুদ্ধে যৌন নীপিড়নের অভিযোগ পাওয়ার পরই তাকে আটক করা হয়েছে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর