ব্রাহ্মণবাড়িয়ায় ছয় সাংবাদিকের হাত-পা কেটে নেয়ার হুমকি

সংবাদ প্রকাশের জেরে ব্রাহ্মণবাড়িয়ায় ছয় সাংবাদিকের হাত-পা কেটে নেয়ার হুমকি দেয়া হয়েছে। জেলার কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন ও কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছায়েদুর রহমান মানিকের অনুসারীরা ফেসবুকে এ হুমকি দেয়।

জানা গেছে, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া আর্থিক সহায়তার তালিকায় অনিয়ম নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার একাধিক জনপ্রতিনিধি ও এডিপির কাজ না করে বিল উত্তোলনের বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এর জেরে ‘জীবন ভাইয়ের সৈনিক’ ও ‘মানিক চেয়ারম্যানের সৈনিক’ নামে দুটি ফেসবুক আইডি থেকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী, আখাউড়া প্রেস ক্লাবের সভাপতি মো. মানিক মিয়া, দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি মনির হোসেন, সময় টিভির ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী, এনটিভির নিজস্ব প্রতিবেদক শিহাব উদ্দিন বিপু ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবুর হাত-পা কেটে রাখা হবে বলে হুমকি দেয়া হয়।

তবে ফেসবুক আইডিগুলো ভুয়া দাবি করে বৃহস্পতিবার কসবা থানায় সাধারণ ডায়েরি করেছেন কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছায়েদুর রহমান মানিক।

কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক পলাশ বলেন, সাংবাদিকদের সঙ্গে কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও অন্যান্য চেয়ারম্যানের বিরোধ সৃষ্টির জন্য কোনো একটি পক্ষ সুযোগ নিতে এ ধরনের কাজ করেছে। বিষয়টি বুঝতে পেরে উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজেই জিডি করার উদ্যোগ নিয়েছেন।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী জানান, প্রেস ক্লাবের সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার চিন্তা করছি।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর