আনুষ্ঠানিকভাবে এশিয়া কাপ স্থগিত ঘোষণা

অবশেষে আনুষ্ঠানিকভাবে এশিয়া কাপ স্থগিতের ঘোষণা দিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল বা এসিসি। এর আগে বৃহস্পতিবার ভারতীয় সাবেক অধিনায়ক ও বিসিসিআই এর সভাপতি সৌরভ গাঙ্গুলি দেশটির গণমাধ্যমে জানিয়ে ছিলেন, এ বছরে এশিয়া কাপ হবে না। চলতি বছরের সেপ্টেম্বর আনুষ্ঠিত হবার কথা ছিল এশিয়া কাপের ১৫তম আসর।

টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে পূর্বে সিদ্ধান্ত নেয়া ছিল এবারের আসরটি হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। আয়োজক ছিল পাকিস্তান। কিন্তু ভারত -পাকিস্তানের বৈরিতায় দুবাইয়ে আসরটি হওয়ার কথা ছিল। তবে বিশ্ব জুড়ে করোনা মহামারি এবারের আসরটি গিলে খেল।

বৃহস্পতিবার সৌরভ গাঙ্গুলি দেয়া খবরটি চাউর হওয়ার পর আজ এসিসি আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিল। সেপ্টেম্বরে এশিয়া কাপ স্থগিত হওয়ায় পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের যে খেলাটি আছে। সেটি টি-টোয়েন্টি বিশ্বকাপ। করোনার প্রভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিতের ঘোষণা এখন সময়ের ব্যাপার। তাই এখন পর্যন্ত ধরা যায় অক্টোবর পর্যন্ত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোনো আন্তর্জাতিক ক্রিকেট নেই!

কে.এ.স/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর