ধর্ষণের শিকার জি-বাংলার সিরিয়াল ‘সাত ভাই চম্পার’ অভিনেত্রী

পশ্চিমবঙ্গের জি-বাংলা টিভির জনপ্রিয় সিরিয়াল ‘সাত ভাই চম্পা’র এক অভিনেত্রীকে টাকা ধার নিতে এসে ধর্ষণ করেছে তারই বন্ধু। এমনকি ধারণ করা ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকিও দেয় সেই ধর্ষক।

বুধবার (৮ জুলাই) রাতে কলকাতার যাদবপুর থানায় তার বন্ধুর বিরুদ্ধে এসব অভিযোগে মামলা করেছেন বলে সংবাদ প্রকাশ করেছে আনন্দবাজার পত্রিকা।

ভুক্তভোগী অভিনেত্রীর আইনজীবী সৌম্যশুভ্র রায় জানান, নির্যাতিতা ২৬ বছর বয়সী ওই অভিনেত্রী পশ্চিমবঙ্গের নদিয়ার কল্যাণীর বাসিন্দা। তবে টালিউডে কাজের সূত্রে বিজয়গড়ে একটি আবাসনে একাই থাকেন ।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্তের বাড়ি পশ্চিমবঙ্গের মধ্যমগ্রামে। ২০০৯ সালে ওই যুবকের সঙ্গে পরিচয় হয় তার। সম্প্রতি লকডাউনের মধ্যে এপ্রিল মাসে সেই যুবকের সঙ্গে যোগাযোগটা বেড়ে যায় তার। এরইমধ্যে ৩০ হাজার টাকা ধার চেয়ে বসে সেই যুবক। গত ৫ জুলাই টাকা চাইতে অভিযু্ক্ত যুবক তার ফ্ল্যাটে এসে হাজির হয়। কিন্তু ফ্ল্যাটে একা পেয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে সেই যুবক।

ধর্ষণের আলামত পাওয়ার পর ভারতীয় দণ্ডবিধির ৩৭৬(ধর্ষণ) এবং ৫০৬ ধারায় এফআইআর করেছে যাদবপুর পুলিশ । অভিযুক্ত ধর্ষককে খোঁজে তল্লাশিতে নেমেছেন তারা।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর