সুশান্তের মৃত্যুর মামলা থেকে মুক্তি পেলেন সালমানসহ ২ পরিচালক

বলিউড সুপারস্টার সুশান্ত রাজপুতের মৃত্যুতে মামলায় ফেঁসে গিয়েছিলেন বলিউডের ভাইজান খ্যাত সালমান খান ও পরিচালক করণ জোহর এবং সঞ্জয় লীলা বানসালি। সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার কথা বলা হলেও তারা ফেঁসে গিয়েছিল। অবশেষে তারা সেই মামলা থেকে রেহাই পেয়েছেন।

গত ১৭ জুন আত্মহত্যায় প্রোচনা দেয়ার অভিযোগে বিহারের মজফফরপুর আদালতে সালমান খান ও করণ জোহরসহ আটজনের বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা করা হয়। সালমান-করণ ছাড়াও মামলায় আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াতওয়ালা, সঞ্জয় লিলা বানসালি, ভুষণ কুমার, একতা কাপুর ও পরিচালক দিনেশের নাম যুক্ত করা হয়।

আনন্দবাজার পত্রিকা জানায়, ওই মামলায় সুধীর আইনজীবী অভিযোগ এনেছিলেন, অভিযুক্তদের হস্তক্ষেপে সাত মাসে সুশান্ত ছয়টি ছবির কাজ হারান। যে কারণে হতাশায় পৃথিবীর মায়া ত্যাগ করে চলে যান সুশান্ত।

সেই অভিযোগের ভিত্তিতেই বুধবার মুজফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমারের নেতৃত্বাধীন বেঞ্চ জানিয়ে দেন, বিষয়টি আদালতের এখতিয়ারের বাইরে। তাই মামলাটি খারিজ করে দেয়া হলো। আদালতের এমন রায়ে অসন্তোষ প্রকাশ করেছেন আইনজীবী ওঝা।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর