সিরাজদিখানে মোটর সাইকেল চুরির সিন্ডিকেট সক্রিয়

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মোটর সাইকেল চুরির সিন্ডিকেট সক্রিয়ে হয়ে উঠেছে। কয়েকদিন অন্তর অন্তর বেশ কিছু মোটর সাইলে চুরির অভিযোগ পাওয়া গেছে। গত ১০ মে সিরাজদিখান সময়বায় সুপার মার্কেট থেকে মধ্যম শিয়ালদী গ্রামের মোঃ সোহাগ মোল্লার একটি লাল রঙের হিরো হোন্ডা চুরি হয়। এর আগে গোয়ালবাড়ী গ্রামের নিখিল স্যারের বাড়ীর সামনে থেকে চুরি হয় দাতের ডাক্তার প্রভাশিষ ঘোষ দিপুর ব্লু কালারের এপাচি মডেলের মোটার সাইকেল। এরপর চুরি হয় ইস্পাহানি কোম্পানির ফিল্ড অফিসার ওসমান গনি, ঔষধ কোম্পানিতে কর্মরত মামুন হোসেন, খিদিরপুর গ্রামের আরিফ হোসেন, দানিয়াপাড়া গ্রামের সোহেল, খাসমহল বালুচর গ্রামের সোহেলদের মোটর সাইকেল। এদের চুরি যাওয়া মোটর সাইকেল কারো কারো নিজস্ব টাকায় কেনা, আবার কারো কোম্পানি কর্তৃক দেয়া। যাদের কোম্পানি কর্তৃক দেয়া মোটর সাইকেল চুরি হয়েছে তারা কোম্পানির কাছে ভতুর্কি স্বরুপ গুনেছেন তাদের জমানো টাকা। এদের কেউ কেউ মোটর সাইকেল চুরি বিষয়ে থানায় সাধারণ ডাইরী করেছেন। প্রশাসন কর্তৃক মোটর সাইকেল চুরির সিন্ডিকেট টিকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে এমন প্রত্যাশা গাড়ীর মালিকদের।

ভুক্তভূগীরা জানান, মোটর সাইকেল চুরির সিন্ডিকেটটি সিরাজদিখানে বেশ সক্রিয়। কিন্তু তারা ধরা ছোঁয়ার বাইরে থাকে। ১০ মিনিটের মধ্যে তারা মোটর সাইকেলের লক ভেঙে মোটর সাইকেল নিয়ে যায়। এমনকি ১ থেকে দেড় মিনেটের মধ্যেই তারা তাদের কাজ সাড়তে পারে। মনে হচ্ছে তাদের কাছে অত্যাধুনিক যন্ত্র আছে। যা দিয়ে তারা চুরিগুলো বেশ সহজেই করে ফেলে। প্রশাসন একটু বিচক্ষন হলেই তাদের ধরা সম্ভব।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন জানান, থানায় মোটরসাইকেল চুরির কোন অভিযোগ নেই। সাধারণ ডাইরী আছে। তদন্ত অব্যাহত আছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর