সরিষাবাড়ীতে করোনায় আক্রান্ত হয়ে শিক্ষকসহ ২ জনের মৃত্যু

জামালপুরের সরিষাবাড়ীতে করোনা আক্রান্ত হয়ে শিক্ষক সহ আরও দুই জনের মৃত্যু হয়েছে।

করোনা আক্রান্ত হয়ে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় শিক্ষক মঈন উদ্দিন (৫৫) ও ময়মনসিংহ এসকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তয়েজ আলী (৭০) নামে দুইজনের মৃত্যু হয়েছে।

বুধবার রাত ১১টার দিকে মঈন উদ্দিন ও বৃহস্পতিবার দিবাগত গভীররাত ৩ টার দিকে তয়েজ আলীর মৃত্যু হয়।

মঈন উদ্দিন সরিষাবাড়ী পৌরসভার মাইজবাড়ি গ্রামের মৃত কাদিম উদ্দিনের ছেলে। তিনি উপজেলার কোনাবাড়ি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন ও তয়েজ আলী কুমলিবাড়ী গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে বলে জানা গেছে।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গাজি রফিকুল হক জানান, গত ১ জুলাই মঈন উদ্দিনের দেহে করোনা শনাক্ত হয়। পরে তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

এছাড়া গত ২৫ শে জুন তয়েজ আলীর নমুনা সংগ্রহ করে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাইলে ২৯ শে জুন তার করোনা পজিটিভ প্রতিবেদন আসে। ওই দিনই চিকিৎসার জন্য তাকে শেখ হাসিনা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে ৩ জুলাই ময়মনসিংহ প্রেরন করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাতে তার মৃত্যু হয়।

সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ বলেন, করোনা আক্রান্ত মৃত ব্যক্তির দাফন সরকারি নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। সংশ্লিষ্ট কমিটি ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে স্বাস্থ্যবিধি মোতাবেক মারা যাওয়া ব্যক্তির লাশ দাফন করা হয়েছে। অপর একজনের মৃত দেহ ময়মনসিংহ থেকে বাড়ীতে আনার প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর