১১৭ দিন পর ক্রিকেট ফিরেই খেলা হলো মাত্র ১০৬ বল!

প্রায় চার মাস (১১৭ দিন) বিরতির পর মাঠে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। সাউদাম্পটনের অ্যাজেস বোলে আজ বুধবার (৮ জুলাই) শুরু হয়েছে করোনা ভাইরাস বিরতির পর প্রথম টেস্ট। ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যেকার ঐতিহাসিক এই টেস্টে টস জিতে আগে ব্যাট করতে নেমে মাত্র ১০৬ বল খেলে প্রথম দিন শেষ করলো ইংল্যান্ড।

আলোক স্বল্পতার কারণে চা বিরতিতেই প্রথম দিন শেষ। শূন্য রানে প্রথম উইকেট হারানোর পর ঘুরে দাঁড়িয়েছে ইংল্যান্ড। চা বিরতির আগে বার্নস ও ডেনলি মিলে গড়েছেন ৩৫ রানের জুটি। এরপর আর মাঠে গড়াই নি খেলা।

নিংসের দ্বিতীয় ওভারে ইংল্যান্ড শিবিরে গ্যাব্রিয়েলের আঘাত। তার প্রথম ওভারের চতুর্থ বলে ডম সিবলিকে বোল্ড করে শূন্য রানে ফেরান তিনি। েপ্রসঙ্গত, ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় বিকাল চারটায়। কিন্তু বৃষ্টিবিঘ্নিত ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায়। তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট শেষে সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে ১৬ জুলাই এবং তৃতীয় টেস্ট শুরু হবে ২৪ জুলাই। দুই ম্যাচেরই ভেন্যু ওল্ড ট্রাফোর্ড।

প্রথম দিন শেষে–ইংল্যান্ড ৩৫/১ (১৭.৪)
বার্নস ২০*, ডেনলি ১৪*, সিবলি ০;
গ্যাব্রিয়েল ৫-১-১৯-১।

কে.এ.স/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর