হাতে পায়ে রশি বেঁধে বৃদ্ধকে নির্যাতন করলো তারই স্ত্রী-সন্তান

সিলেটের গোলাপগঞ্জে টাকা চাওয়ায় জমির উদ্দিন নামের এক বৃদ্ধকে নির্মমভাবে নির্যাতন করেছে তারই তিন ছেলে ও স্ত্রী। গোয়াল ঘরে নিয়ে হাত পায়ে রশি বেঁধে তালা নির্যাতন করা হয়।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে এই নির্মক ঘটনাটি ঘটে উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের নওয়াই চক দক্ষিণ গ্রামে। নির্যাতনের এই দৃশ্যটি ফেসবুকে ভাইরাল হলে সমালোচনার ঝড় ওঠে।

পরে স্ত্রী ও সন্তানদের হাতে নির্যাতনের শিকার হয়ে আত্মহ্যার চেষ্টা করেন বৃদ্ধ জমির উদ্দিন। তাকে গুরুতর অসুস্থ অবস্থায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, বৃদ্ধ জমির উদ্দিন সন্তানদের না জানিয়ে ঋণ গ্রহণ করেছিলেন। কয়েক দিন আগে স্ত্রী ও ছেলে গরু বিক্রি করেন। ঋণের টাকা পরিশোধ করতে গরু বিক্রির দুই লাখ টাকা থেকে পাঁচ হাজার টাকা চাওয়ার কারণে এমন অমানুষিক নির্যাতন চালান তারা।

এই ঘটনায় পুলিশ মঙ্গলবার জমির উদ্দিনের স্ত্রী আশকারুন বেগম (৪৫), ছেলে ছালেক আহমদ (২৪), মানিক মিয়া (২০) ও ছেলের স্ত্রীকে আটক করেছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি মো: হারুনুর রশীদ চৌধুরী বলেন, বিষয়টি অত্যন্ত মর্মান্তিক ও নিন্দনীয়। ঘটনাটি শোনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করেছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর