তীব্র তাপদাহের পর স্বস্তির বৃষ্টি কুষ্টিয়ায়

কুষ্টিয়া টানা অসহ্য গরমের পর স্বস্তির বৃষ্টিতে শীতল হলো। ইফতারের পর থেকেই শুরু হয় মেঘের গর্জন। কিছুক্ষন পর দমকা হাওয়া সমেত নেমে আসে স্বস্তির বৃষ্টি।

বেশ কিছু সময় ধরে চলা এই দমকাহাওয়া ও বৃষ্টিতে রমজানে রোজাদার মানুষের গরমের কষ্ট থেকে কিছুটা মুক্তি মিলেছে। অনেকেই দমকা হাওয়াকে পরোয়া না করেই বৃষ্টির পানিতে ভিজে শীতল হতে ঘর থেকে বেরিয়ে আসেন।

বাংলা বছরের শুরু থেকেই প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট হয়ে উঠেছিল। বিশেষ করে গত এক সপ্তাহের টানা তিব্র গরমে মানুষের পাশাপাশি প্রাণীককুলে নাভিশ্বাস উঠেছিল।বৈশাখীর শেষ প্রান্তে এসে অবশেষে স্বস্তির বৃষ্টি। এই বৃষ্টিতে ভিজেছে কুষ্টিয়া শহরে কেনা কাটা করতে আসা মানুষ গুলো, তবে কেউ বিরক্ত হননি। এই বৃষ্টিতে স্বেচ্ছায় ভিজেছেন এবং স্বস্তির পরশ অনুভব করেছেন গরমে অতিষ্ঠ মানুষেরা।

টানা তাপদাহের পর বৃষ্টির আভাস দিয়েছিল আবহাওয়াবিদরা। আর সেই বৃষ্টি ঝরেছে আজ । এ রিপোর্ট লিখা পর্যন্ত ভেড়ামারায় বজ্রপাতে দুইজনের মৃত্যু সংবাদ পাওয়া গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর