ময়মনসিংহে কালভার্ট নির্মাণে রডের বাঁশ দেয়ায় সেই মেম্বার বরখাস্ত

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় বাঁশ দিয়ে এলজিএসপির অর্থায়নে ইউ ড্রেন নির্মাণ করায় বরখাস্ত হয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ মেম্বার মোহাম্মদ আলী আলম। তিনি উপজেলার আছিম পাটুলি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মেম্বার।

আজ (মঙ্গলবার) স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে এই বহিস্কারাদেশ দেয়া হয়।

ফুলবাড়িয়ার ইউএনও আশরাফুল ছিদ্দিক আছিম পাটুলির ইউপি সদস্য মোহাম্মদ আলী আলমকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, উপজেলার আছিম পাটুলী ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের লোকাল গভর্নেন্স সাপোর্ট প্রজেক্ট-০৩(এলজিএসপি-০৩) এলঙ্গি-কান্দানিয়া সড়কের কালির চালা থেকে পান্নাবাড়ী সড়কের তালেব আলীর জমির পাশে দুই লাখ টাকা ব্যয়ে একটি ইউ ড্রেন নির্মাণ প্রকল্প নেওয়া হয়। ইউপি সদস্য মোহাম্মদ আলী গত শুক্রবার বন্ধের দিন রাজমিস্ত্রি ও শ্রমিক দিয়ে নির্মাণকাজ শুরু করেন।

ইউ ড্রেন নির্মাণে বেইস ঢালাই করতে গিয়ে রডের বদলে বাঁশ ব্যবহার করা হয়। ইউ ড্রেনে রডের বদলে বাঁশ ব্যবহার করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তদন্ত করে তদন্ত প্রতিবেদন প্রদান করেন।

একই সড়কের খাপসার খালে দেড় লাখ টাকা ব্যয়ে আরেকটি ইউ ড্রেন নির্মাণ প্রকল্পের সভাপতি তিনি নিজেই প্রকল্পের কাজ করাচ্ছেন। কিন্তু সেই ইউ ড্রেনের বেইস ঢালাইয়ে কোনো রড ব্যবহার করা হয়নি বলে জানিয়েছে এলাকাবাসী।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর