স্কুল শিক্ষক পিতাকে রাস্তায় ফেলে গেলো ২ মেয়ে

পঁচাত্তর বছর বয়সী সেলিম চৌধুরী। বাড়ি চট্টগ্রামে। ছিলেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতা করেছেন ৩২ বছর। স্ত্রী ও দুই মেয়ে সন্তানের জনক এই বৃদ্ধ হার্নিয়া রোগে ভুগছিলেন।

২০১৩ সালে অবসরে যাওয়ার পর শারীরিক অবস্থা আরো খারাপ হয়। হাঁটাচলা প্রায় বন্ধ হয়ে যায়। চিকিৎসার জন্য মাসে প্রয়োজন অনেক টাকা। তার ওপর আবার অসুস্থজনিত সেবা। যার কোনোটিই তার দুই মেয়ে ও স্ত্রী বহন করছিলেন না। সেবা যত্ন নেয়ার কেউ ছিল না তার পাশে।

ছবি- ভিডিও থেকে নেয়া

এক পর্যায়ে রাস্তায় ফেলে যায় সিটি কর্পোরেশনে চাকরি করা মেয়েরা। সেখান থেকে অসুস্থ এই বৃদ্ধের ঠাঁই মিরপুরের বৃদ্ধাশ্রম চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারে।

চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারে ৭৩ জন মা-বাবা আছে যারা একেবারেই পরিবার থেকে বিতারিত। তাদের দিয়েই মিল্টন সমাদ্দারের একটি পরিবার। বর্তমানে সেখানে ৬৬ জন বৃদ্ধ-বৃদ্ধা ও ছয়জন প্রতিবন্ধী শিশু আছে। আগে সাধারণ মানুষের সহায়তা পেলেও করানোভাইরাসে পুরোপুরি বন্ধ সেটি। এতে বিপাকে বৃদ্ধাশ্রমের অসহায় মানুষগুলো।

এ অবস্থায় বিত্তবানদের সহযোগিতায় চেয়েছেন মিলটন সমাদ্দার। কেউ সাহায্য করতে চাইলে যোগাযোগ করতে পারেন ০১৬২০৫৫৫২২২ নম্বরে।

ভিডিও..

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর