শিশুকে দোকানে নিয়ে ধর্ষণের চেষ্টা: ৫০ হাজার টাকায় রফাদফা করলো আ.লীগ নেতারা !

নারায়ণগঞ্জে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় বিচার সালিসে বসে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের নয়াআটি এলাকায় রতন মিয়া নামে এক মুদি দোকানদার সাত বছরের এক শিশুকে গত রোববার রাতে তার দোকানে সদাই আনতে গেলে ওই শিশুকে দোকানে ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির আত্মচিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে দোকানদার রতনকে গণপিটুনি দিয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এলাকার স্থানীয় আওয়ামী লীগ নামধারী নেতা মিল্টন মিয়া, হিরন মিয়া, বিল্লাল হোসেন, জাকির হোসেন, আনোয়ার হোসেন আনু, শাহ আলমসহ কয়েকজন প্রভাবশালী ব্যক্তি ধর্ষণচেষ্টা করার কথা বলে লম্পট রতন শেখকে টাকার বিনিময়ে পুলিশের কাছ থেকে রেখে দেয়।

আজ সোমবার বিকেলে স্থানীয় বালুর মাঠ এলাকায় ওই নামধারী আওয়ামী লীগ নেতারা বিচার সালিসে বসে। বিচারকরা লম্পট রতন শেখকে ৫০ হাজার টাকা জরিমানা ও জুতাপেটা করে ছেড়ে দেয়।

এ বিষয়ে জানতে চাইলে বিচারক মিল্টন মিয়া ও জাকির হোসেন জানান, এলাকার সম্মানার্থে ও শিশু বাচ্চাটির কথা বিবেচনা করে ৫০ হাজার টাকা জরিমানা করে মিমাংসা করে দিয়েছি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পরিদর্শক কামরুল ফারুকের মুঠোফোনে না পেয়ে জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, ধর্ষণের চেষ্টার বিচার কোনো অবস্থাতেই এলাকায় সালিসি করে করার কোনো এখতিয়ার নেই। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তিনি।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর