অবশেষে প্রত্যাহার হলেন ‘আইজিপিকে পরোয়া না করা’ সেই পুলিশ কর্মকর্তা

‘আমি আইজিপি-ডিআইজি কাউকে পরোয়া করিনা’ এমন দম্ভোক্তি করা নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার এসআই রুপন নাথকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার (৬ জুলাই) দুপুরে তাকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়। কোম্পানীগঞ্জ থানা সূত্রে তার প্রত্যাহার হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এছাড়াও গত শুক্রবারে অবৈধভাবে আটক করা সিএনজি গাড়ীটি (নোয়াখালী-থ-১১-৯৩০৮) এবং ঘুষ নেয়া ৫ হাজার টাকা ফেরত দিয়েছেন অভিযুক্ত এসআই রূপন নাথ।

রোববার (৫ জুলাই) ভুক্তভোগী সিএনজি অটো রিক্সা চালক মিলন (৩৪) নোয়াখালী পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেন। একই দিন রাত ১০টায় এসআই রূপন নাথের বিরুদ্ধে করা অভিযোগের তদন্তে আসেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম। তদন্তের সময় অভিযোগকারী সিএনজি চালক মিলন তার গাড়ীর মালিক পিন্টু ভৌমিক এবং মিলনের বাবা গ্রাম পুলিশ ছায়েদল হকের জবানবন্দি রেকর্ড করা হয়। তদন্ত সম্পন্ন হলে তদন্তকারী ওই পুলিশ কর্মকর্তা রাতেই কোম্পানীগঞ্জ থানা থেকে জেলা হেড কোয়াটারে চলে যান। দুপুর শেষে বিকেলে কোম্পানীগঞ্জ থানার ওসির নির্দেশে অভিযুক্ত এসআই রূপন নাথ সিএনজি চালক মিলন ও গাড়ীর মালিক পিন্টু ভৌমিকের কাছে আটক সিএনজি ও ঘুষের নেয়া ৫ হাজার টাকা ফেরত দেন। আটকৃত এ গাড়ী ও টাকা লেনদেনের সময় বিষয়টি ভিডিও করে উপস্থিত গণমাধ্যম কর্মীরা। যা তাৎক্ষণিকভাবে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, সোমবার বিকেলে সিএনজি অটোরিক্সাটি মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে। অভিযুক্ত এসআই রূপন নাথের বিরুদ্ধে আনিত অভিযোগের তদন্ত চলছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর