নান্দাইলের দুই মহিলা চোর ধরা পড়ল ময়মনসিংহ শহরে

ময়মনসিংহ মহানগরীর ব্যস্ততম বিপণী কেন্দ্র গাংগিনারপাড়ে শপিং করতে আসা নারীদের ভ্যানিটি ব্যাগ থেকে মোবাইল, টাকা পয়সা ও অলঙ্কার চুরি করার সময় হাতেনাতে নান্দাইলের দুই নারী আটক হয়েছে।

রোববার (৫ জুলাই) তারা আটক হয়। পরে শপিং করতে আসা লোকজন তাকে ময়মনসিংহ কোতোয়ালি পুলিশের কাছে সোপর্দ করে। আজ (সোমবার) তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন উপজেলার গাংগাইল ইউনিয়নের পংকরহাটি গ্রামের সোহাগ মিয়ার স্ত্রী শান্তা ওরফে ময়না ও অরণ্যপাশা গ্রামের বাপ্পী মিয়ার স্ত্রী রুনা আক্তার।

জানা যায়, ময়মনসিংহের গাংগিনারপাড় এলাকায় শপিং সেন্টারে ভিড় থাকার সুযোগকে কাজে লাগিয়ে দীর্ঘদিন ধরে চুরি করে আসছিল একদল নারী। রোববার (৫ জুলাই) অভিনব উপায়ে চুরি করার সময় জনতার হাতে ধরা পরে শান্তা ও ময়না নামের দুই নারী। এসময় তাদের সাথে থাকা চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালি থানার উপ-পরিদর্শক ফারুক হোসাইন জানান, প্রায়ই শহরে এইধরণের চুরির ঘটনা ঘটছে। এর আগেও বেশ কয়েকবার নারী চোর আটকের পর জানা গিয়েছিল তাদের বাড়িও নান্দাইল এলাকাতেই। তারা সকাল বেলায় শহরে এসে সারাদিন চুরি করে ফিরে যায়।

উল্লেখ্য, নান্দাইলের পুর্ব অংশের জনপদ নান্দাইল রোড বাজার এলাকার আশেপাশে বেশ কয়েকটা দলে ভাগ হয়ে বিভিন্ন এলাকায় চুরি করে আসছে ৫০/৬০ জন নারী। এর আগেও বেশ কয়েকবার তারা পুলিশের হাতে আটক হলেও আইনের ফাঁক গলিয়ে বের হয়ে আবারও এইসব অপকর্মে লিপ্ত হয়। তাদের চুরি করে আনা মোবাইল ফোনের বেচাকেনার সাথে জড়িত হয়ে এলাকার ছাত্র ও যুব সমাজ নানান অপরাধ করে বেড়াচ্ছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর