আমি মুসলিম, আমাকে বাঁচতে দিন: আয়মান সাদিক

অনলাইনের জনপ্রিয় প্ল্যাটফর্ম ‘টেন মিনিটস’ স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিককে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ কথা তিনি নিজেই নিজের ভেরিফায়েড পেজে একটি ভিডিও আপলোড করে জানিয়েছেন।

পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) কর্মকর্তারা বলছেন, হুমকির বিষয়টি জানতে পেরে তাঁরা নজরদারি শুরু করেছেন।

রবিবার (৫ জুলাই) বিকেলে আপলোড করা এ ভিডিওতে আয়মান সাদিক বলেন, ‘বাইরের দেশে থাকা ভিন্ন বিশ্বাসের টেন মিনিট স্কুলের এক সাবেক কর্মীর সমকামীতা নিয়ে দেয়া পোস্টের কারণে আমাকে এ মৃত্যুর হুমকি দেয়া হচ্ছে।

আয়মান সাদিক এসময় দুঃখ নিয়ে বলেন, আমি কখনো ভাবি নি আমাকে পাবলিকলি নিজের ধর্মের হিসাব দিতে হবে। হ্যাঁ, আমি মুসলিম। আমাকে বাঁচতে দিন। আমার বাবা-মা কিছুক্ষণ পরপর আমাকে দেখে যাচ্ছে। টেন মিনিট স্কুলের এক সাবেক কর্মীর ব্যক্তিগত পোস্টের কারণে আমাকে আমার ধর্মের হিসেব দিতে হবে, টেন মিনিট স্কুলকে মানুষ বয়কট করতে বলবে তা আমি কখনো ভাবি নি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর