সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে কুপিয়ে জখম করলেন ইউপি চেয়ারম্যান

সংবাদ প্রকাশ করায় কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি শরিফুল আলম চৌধুরীকে কুপিয়ে গুরুত্বর আহত করেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনী।

শনিবার (৪ জুলাই) বিকালে উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় হাতুরী ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে তার হাত-পা ভেঙ্গে ফেলে এবং দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। গুরুত্বর আহত শরীফকে আশংকা জনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে ঢাকার পঙ্গু হাসঅপাতালে ভর্তির নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা।

জানা যায়, দারোরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী কাজিয়াতল গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন চৌধুরী বাড়িতে ঢুকে তাঁর ছেলে সাংবাদিক শরিফের উপর হামলা চালিয়ে আহত করে। এসময় তাকে বাঁচাতে তার বাবা, মা ও বোন এগিয়ে এলে তাদের উপরও হালিয়ে আহত করা হয়।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি এ.কে.এম মনজুর আলম জানান, উক্ত ঘটনায় জড়িত চেয়ারম্যান শাহাজাহনকে গ্রেফতার করা হয়েছে। সাংবাদিক শরিফকে এ্যাম্বুলেন্স ভাড়া করে হাসপাতাল পাঠাই। তার বাবা বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন চৌধুরী বাদী হয়ে চেয়ারম্যানসহ ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর