পাবনায় শ্যামলী পরিবহন বাসে দুই কোটি টাকার কোকেন!

পাবনার ঈশ্বরদীতে প্রায় দুই কোটি টাকার কোকেনসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

রবিবার ১২ মে রাতে উপজেলার দাশুড়িয়া মোড়ে শ্যামলী পরিবহনের একটি বাস থেকে তাদের আটক করা হয়।

আটককৃত মাদক দুই মাদক ব্যাবসায়ী মোঃ মামুনুর রশিদ (৪০), কুষ্টিয়া কুমারখালির বানিয়া পাড়া গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে। ও শাহ্ আলম (২৯),মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মৃত আব্দুল খালেক এর ছেলে।

র‍্যাব ১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার আবুল কাশেম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে মাদক ব্যবসায়ীদের একটি চক্র ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া এলাকা দিয়ে মাদক পাচার করছে। এমন সংবাদে রবিবার র‍্যাব অভিযানে নামে এবং দাশুড়িয়া মোড়ে চেকপোস্ট বসিয়ে শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে দুই যুবককে আটক করে।

এ সময় তাদের নিকট হতে ৩৪০ (তিনশত চল্লিশ) গ্রাম অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য কোকেন, যার মূল্য আনুমানিক ০২ (দুই) কোটি টাকা, ০৪ (চার) টি মোবাইল ফোন ও নগদ ৫,২০০/- (পাঁচ হাজার দুই শত টাকা) উদ্ধার করা হয়।

র‍্যাবের জিজ্ঞাসাবাদে যুবকদ্বয় মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

র‍্যাব ১২ এ কোম্পানি কমাণ্ডার আরো জানান, আটককৃত দুই যুবকের বিরুদ্ধে রবিবার রাতে ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর