রেলের করোনা রোগীদের চিকিৎসা দেবে ইউনিভার্সেল, চুক্তি স্বাক্ষর

রেলওয়েতে করোনা সংক্রমনের ঘটনা বাড়ছে। উপসর্গ নিয়ে ভুগছেন সাড়ে ৩শত কর্মকর্তা কর্মচারী। ইউনিভার্সেল মেডিকেল কলেজ হসপিটালের সঙ্গে বিসিএস রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স এসোসিয়েশন চিকিৎসা সেবা সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেছে।

শনিবার (০৪ জুলাই) বিসিএস রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স এসোসিয়েশনের পক্ষে সংগঠনের সভাপতি সরদার শাহাদাত আলী এবং হাসপাতালের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর ডা. আশিস কুমার চক্রবর্তী এ চুক্তি স্বাক্ষর করেন।

সংগঠনের সভাপতি সরদার শাহাদাত আলী বলেন, এই চুক্তি মোতাবেক রেলওয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য বিশেষ সুবিধা পাবে।

বিশেষ করে অ্যাসোসিয়েশনের সকল সদস্য, রেলওয়ের অফিসার ও ট্রাফিক বিভাগের কর্মচারীরা এ চুক্তির আওতায় চিকিৎসা সুবিধা ও প্যাথলজি টেস্টের ক্ষেত্রে বিশেষ ছাড় পাবেন।

আগামী পাঁচ বছর এই চিকিৎসা সেবা চুক্তি অব্যাহত থাকবে। বিসিএস রেলওয়ে পরিবহন ও বাণিজ্যিক অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সরদার শাহাদাত আলীর সভাপতিত্বে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মুরাদ হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক এ এস সালাহ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সফিকুর রহমান, অ্যাসোসিয়েশনের তথ্য ও প্রচার সম্পাদক মহব্বতজান চৌধুরী, এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হসপিটালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী। রেলওয়ে পরিচালক (অপারেশন) সফিকুর রহমান জানান ,আমরা এই সংগঠনের পক্ষ থেকে রেলওয়ে কর্মকর্তা কর্মচারীদের কল্যাণে কাজ করছি। আমরা মনে করছি এটা আমাদের দায়িত্ব।

তাছাড়া করোনার এই সময়ে কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। কি করে তাদেরকে সুরক্ষা দেওয়া যায় এই বিষয়ে আমরা আরো উদ্যোগ নিচ্ছি। এই সংগঠনের মধ্য দিয়ে আমরা কর্মকর্তা-কর্মচারীদের কল্যাণে কাজ করে যাব।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর