সাংবাদিকের উপর হামলার ঘটনায় ৩ আনসার সদস্য প্রত্যাহার

রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে সাংবাদিক ও রোগীর স্বজনদের মারধরের ঘটনায় তিন আনসার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার (৪ জুলাই) রাতে ঢাকা মহানগর আনসার পূর্ব জোন পরিচালক (জোন কমান্ডার) মো. কামাল হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যাহারকৃত ৩ আনসার সদস্য হচ্ছেন- আফসার, বিশ্বজিত ও বিরাজ মল্লিক। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতার ভিত্তিতে তাদের প্রত্যাহার করা হয়েছে।

কামাল হোসেন জানান, ওই ঘটনার পর গণমাধ্যমে প্রকাশিত ছবি দেখে মুগদা হাসপাতালের মোট তিনজন আসনার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। পাশাপাশি একটি তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, শুক্রবার (৩ জুলাই) করোনা পরীক্ষার জন্য লাইনে দাঁড়ানো এক রোগীর স্বজনকে মারধর করেন এই তিন আনসার সদস্য। পরে তার ছবি তোলায় হামলা করে ক্যামেরা ভাঙচুর ও লাঞ্চিত করা হয় বাংলাদেশ প্রতিন ও দেশ রুপান্তর পত্রিকার দুই ফটো সাংবাদিকের।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর