বগুড়ায় যাত্রী সেজে অটোরিকশা চুরি: স্বামী-স্ত্রীসহ ৩ জন আটক

বগুড়ায় যাত্রী সেজে ব্যাটারি চালিত অটোরিকশা চুরির সময় পুলিশের হাতে ধরা পড়েছেন স্বামী-স্ত্রীসহ তিন ব্যক্তি।

শনিবার (৪ জুলাই) দুপুরে বগুড়া শহরতলির বড়িয়া বটতলা থেকে রিকশাটি উদ্ধার করা হয়। এসময় তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় রিকশা চালক হাবিব মিয়া সদর থানায় একটি মামলা করেছেন।

অভিযুক্তরা হলেন- বগুড়ার সোনাতলা উপজেলার শিকড়ি মধ্যপাড়া গ্রামের আবদুল হান্নান (৪৮), একই উপজেলার দক্ষিণ আটকরিয়া গ্রামের নান্নু ওরফে রানা (৪৫) ও তার স্ত্রী সেলিনা বেগম (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, হান্নান, রানা ও সেলিনা শনিবার বেলা ১০টার দিকে গাবতলী উপজেলার নাড়ুয়ামালা হাট থেকে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে যাওয়ার কথা বলে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করেন। তাদের কথামতো চালক হাবিব রওনা হন। রিকশাটি বগুড়া শহরতলির সাবগ্রাম হাটের কাছে একটি ফিলিং স্টেশনে পৌঁছলে যাত্রীর বেশে থাকা চোরেরা তাকে থামতে বলেন। তখন ঘটনাস্থলে মোটরসাইকেলে এক ব্যক্তি আসেন।

এরপর অভিযুক্তরা হাবিবকে মোটরসাইকেলে আসা ওই ব্যক্তির সঙ্গে গিয়ে মিষ্টি কিনতে পাঠান। চালক হাবিব রাজি হলে ওই ব্যক্তি তাকে নিয়ে বাজারে নিয়ে গিয়ে মিষ্টি কিনতে দোকানে পাঠান। ফিরে এসে হাবিব দেখেন মোটরসাইকেলে থাকা ওই ব্যক্তি নেই। দৌঁড়ে ফিলিং স্টেশনের কাছে গিয়ে দেখেন তার অটোরিকশা এবং যাত্রীরা নেই।

বিষয়টি টহল পুলিশকে জানানো হলে স্থানীয় জনগণের সহায়তায় ধাওয়া করে বড়িয়া বটতলা এলাকা থেকে অটোরিকশাটিসহ হান্নান, রানা ও সেলিনাকে ধরে ফেলে পুলিশ। পরে তাদের সদর থানায় নিয়ে যাওয়া হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা যাত্রীবেশে ১২টি অটোরিকশা চুরির কথা স্বীকার করেছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর