মুরাদনগরে পাওনা টাকা চাওয়ার জের ধরে সংঘর্ষে আহত ২

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরে পাওনা টাকা চাওয়ার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে দু’গ্রুপের ২ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহতরা হলেন, সদরের উত্তরপাড়া এলাকার শাহ আলমের ছেলে ইব্রাহিম খলিল(২৬) ও মৃত আব্দুল মবিন মাষ্টারের ছেলে মাহমুদ হাসান(৪০)।

রবিবার সকাল ১০টায় উপজেলা সদরের বড় দিঘীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত ইব্রাহিম খলিল জানান, মাহমুদ মুরাদনগর উপজেলার বিএনপির বড় নেতা
হওয়ার সুবাদে গত ৬ বছর আগে আমাকে চাকুরি দেওয়ার কথা বলে আমার কাছ থেকে ২ লক্ষ টাকা নিয়েছিলো। কিন্তু সে আর আমাকে চাকুরি দিতে পারেনি।
পরবর্তীতে আমি তার কাছে আমার দেয়া ২ লক্ষ টাকা চাইতে গেলে আমাকে উল্টো ভয় দেখায়, বলে বিএনপি ক্ষমতায় এলে আমাকে দেখে নেবে।

আজ(১২ মে) সকালে সদরের বড় দিঘীরপাড় এলাকায় তার সাথে দেখা হলে আমি পাওনা টাকা চাইতে সে ক্ষিপ্ত হয়ে আমাকে বলে তোর টাকা পাবি না তুই কি করবি কর। আমি তার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করবো বলার সাথে সাথে সে আমাকে কিল,ঘুষি মারতে থাকে এক পর্যায় আমাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। পরে আশে পাশে থাকা লোকজন আমাকে সেখান থেকে উদ্ধার করে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অপরদিকে আহত মাহমুদ হাসান ইব্রাহিমের অভিযোগ অস্বীকার করে বলেন, আমি বিদ্যুবিল দিতে মুরাদনগর বাজারে যাচ্ছিলাম বড় দিঘীরপাড় এলাকায় জেতেই ইব্রাহিম আমার উপরে হামলা করে বসেন। এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মনজুর আলম বলেন, এ বিষয়ে এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর