বরিশালে পিতা-পুত্রের গলা কাটা লাশ উদ্ধার

বরিশালের বাকেরগঞ্জে পান্ডব নদীর তীর থেকে পিতা-পুত্রের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মাছ ধরার ‘চাঁই’ বিক্রি করতে গিয়ে তারা খুন হয়েছেন বলে জানা গেছে।

শ‌নিবার (০৪ জুলাই) বেলা ১১টার দিকে উপ‌জেলার কবাই ইউনিয়নের চর লক্ষিপাশা পান্ডব নদীর তীরে একটি বাগান থেকে পিতার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় পান্ডব নদীর তীর থে‌কে ছে‌লের গলা কাটা লাশ উদ্ধার করা হয়।

নিহ‌তরা হ‌লেন- পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা হেলাল উদ্দীন (৫৫) ও তার ছেলে ইয়াসিন (২০)।

জানা যায়, হেলাল উদ্দীন এবং তার ছেলে ইয়াসিন ‘মায়ের পরশ’ নামক ট্রলার নিয়ে চাঁই বিক্রি করতে উপজেলার শিয়ালঘুনি বাজারে আসেন। চাঁই বিক্রি শেষে ফেরার পথে পান্ডব নদীর মধ্যে তারা খুন হয়।

চাঁই বিক্রি করতে আসা নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা হাসান জানায়, হেলাল ও তার ছেলে ইয়াসিন শিয়ালঘুনি হাটে এক লোকের কাছে প্রায় ৬০ পিস চাই বিক্রি করে। ওই বিক্রিকৃত চাঁই পৌঁছে দিতে যাওয়ার পর থেকে তাদের আর কোন খোঁজ-খবর পাইনি। পরে শুনি তাদের লাশ নদীতে পাওয়া গেছে। নিহতদের ট্রলারটি এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি থানা পুলিশ।

বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) আনোয়ার সাঈদ বলেন, মনে হচ্ছে পরিকল্পিতভাবে হত্যা করে লোকালয় থেকে দূরে নির্জন জায়গায় ফেলে রাখা হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর