মা দিবসে ছেলের হাতে মা খুন

ঢাকার ধামরাইয়ে বিশ্ব মা দিবসে ছেলের হাতে খুন হলেন মা। রবিবার (১২ মে) সন্ধ্যায় উপজেলার আমতা ইউনিয়নের বাউখন্ড গ্রামে ছেলে রমজান আলী (৩০) তার মা ওজিবা খাতুন (৫০) কে নির্মমভাবে হত্যা করেন। এ ঘটনায় ঘাতক ছেলে রমজান আলীকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। সে বাউখণ্ড গ্রামের মৃত চান মিয়ার ছেলে বলে জানা গেছে।

পুলিশ এবং স্থানীয়দের বরাত দিয়ে জানা যায়, রবিবার সন্ধ্যায় মা-ছেলের বাকবিতণ্ডার জেরে মায়ের মাথায় ভারী পাথর দিয়ে আঘাত করে রমজান। এতে ঘটনাস্থলেই মা ওজিবা খাতুনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা রমজানকে আটকে রেখে পুলিশে খবর দেয়।পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

এব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কোন্দল বা জমি সংক্রান্ত বিষয় নিয়ে এ হত্যাকান্ড ঘটেছে। ঘাতক ছেলে মানসিকভাবে কিছুটা অসুস্থ বলেও ধারণা করা হচ্ছে। তার বিরুদ্ধে ধামরাই থানায় হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলেও জানান এই চৌকস ভারপ্রাপ্ত কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর