১ লাখ ১৫ হাজার ইউএস ডলারসহ আটক ৩ হুন্ডি কারবারি

যশোরের খাজুরা বাসস্ট্যান্ড এলাকা থেকে ৩ হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছেন যশোর বিজিবি’র ৪৯ ব্যাটেলিয়নের এর একটি টহল দল। এসময় তাদের সাথে থাকা নগদ ১ লাখ ১৫ হাজার আমেরিকান ডলার উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো শার্শার বালুন্ডা গ্রামের ইয়াছিন সরকারের পুত্র মো. শাহ আলম (৩৫), রামচন্দ্রপুর গ্রামের আব্দুস সালামের পুত্র মাসুদ রানা (২৮), ও রামচন্দ্রপুর গ্রামের গাজীপুর গ্রামের আব্দুল বারীর ছেলে জাকির হোসেন

এ বিষয়ে যশোর ব্যাটেলিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা জানান, নিয়মিত টহলের অংশ হিসাবে শুক্রবারও (৩ জুলাই) টহল দেয়া হচ্ছিল।

বেলা ৩টার দিকে যশোর বিজিবির বিশেষ দল বেনাপোল সীমান্ত হতে যশোর ঢাকাগামী একটি প্রাইভেটকারবাহী চোরাচালানী দলকে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ ১৫ হাজার ইউএস ডলারসহ প্রাইভেটকার উদ্ধার করা হয়।

এ ব্যাপারে যশোর কোতয়ালী থানায় মামলা হয়েছে বলেও জানান যশোর ব্যাটেলিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মো. সেলিম রেজা।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর