টাঙ্গাইলে সিভিল সার্জনের বিরুদ্ধে ঠিকাদারের পে-অর্ডার আত্মসাতের অভিযোগ!

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান এর বিরুদ্ধে ঠিকাদারী প্রতিষ্ঠান ময়মনসিংহ সার্ভিসেস লি. এর স্বত্বাধিকারী বেনজির রশিদ তার দেয়া ৮টি বিডি (পে-অর্ডার) আত্মসাতের অভিযোগ করেছেন।

টাঙ্গাইলের বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউট সোর্সিং জনবল নিয়োগের নিমিত্তে জেলা সিভিল সার্জন অফিস দরপত্র আহবান করলে ওই দরপত্রের বিপরীতে ময়মনসিংহ সার্ভিসেস লি. ৮টি পে-অর্ডার (চঙঅ২১০৩২০৮ ……… ১৫) এর মাধ্যমে গত ২৭/১১/১৮ ইং তারিখে ৭০ হাজার টাকা করে মোট ৫ লাখ ৬০ হাজার টাকা প্রদান করেন।

ঠিকাদার বেনজির রশিদ কার্যাদেশ না পাওয়ায় দেয় পে-অর্ডার ৮টি ফেরৎ চাইলে সিভিল সার্জন বিভিন্ন অজুহাতে তাকে ঘুরাতে থাকে। এতে তার সন্দেহ হলে তিনি খোঁজ নিয়ে জানতে পারেন সিভিল সার্জন তার সরকারী নিজস্ব হিসাব থেকে ওই ৫ লাখ ৬০ হাজার টাকা উত্তোলন করেছেন।

এ বিষয়ে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান মুঠোফোনে বলেন, একজন সাংবাদিকের অনুরোধে তিনি ওই পে-অর্ডারগুলো সরকারী হিসাব থেকে উত্তোলন করে সাংবাদিক রেফাজকে দেই। তিনি এ ঘটনার সংবাদ করতে নিষেধ করেন এবং সংবাদ প্রকাশ করলে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করার হুমকি দেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর