১২ ঘন্টা পর উদ্ধার হওয়া সুমনকে অক্সিজেন দেয়া হচ্ছে

বুড়িগঙ্গায় লঞ্চডুবির ঘটনায় দীর্ঘ ১২ ঘন্টা পর উদ্ধার হওয়া সুমন বেপারিকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের জরুরি বিভাগে রেখে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

সোমবার (২৯ জুন) রাতে মিটফোর্ড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. রাশীদ উন নবীর জানান, সুমনকে জরুরি বিভাগে ভর্তির পরপরই চিকিৎসা শুরু করা হয়েছে এবং অক্সিজেন দেয়া হয়েছে। তিনি কথা বলছেন না, মাথা নাড়াচ্ছেন।

উদ্ধার হওয়া সুমন বেপারি পেশায় ফল ব্যবসায়ী। তিনি রাজধানীর বাদামতলীতে ফলের ব্যবসা করেন জানা গেছে।

সুমনের পরিবার জানায়, সুমন মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার আব্দুল্লাহপুর গ্রামে থাকেন। প্রতিদিনের মতো লঞ্চযোগে রাজধানীর বাদামতলী যান। সকাল থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না তার। তার সাথে মাসুদ নামে এক ব্যক্তি সাঁতরিয়ে উঠলেও তার চাচাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। টিভিতে ছবি দেখে চাচাকে শনাক্ত করেন তিনি।

দীর্ঘ ১২ ঘণ্টা পর ডুবে যাওয়া লঞ্চের ভেতর থেকে জীবিত অবস্থায় উদ্ধার হলেন মধ্যবয়সী এই ফল ব্যবসায়ী। সোমবার রাত ১০টার দিকে ডুবুরিরা যখন টিউবের মাধ্যমে লঞ্চটি ওপরে তোলার চেষ্টা করছিলেন এবং লঞ্চটির একাংশ ওপরে উঠে আসছিল ঠিক তখনই ওই ব্যক্তি লঞ্চ থেকে বেরিয়ে আসেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর