সাফল্যের শীর্ষে পাবনা আইডিয়াল ম্যাটস

পাবনা আইডিয়াল ম্যাটসের ২০১৮ সালের ডিসেম্বর মাসে ম্যাটস ১ম,২য়,৩য় বর্ষ চুড়ান্ত পরীক্ষায় উত্তরবঙ্গের মধ্যে প্রথম স্থান ও দেশের মধ্যে দ্বিতীয় স্থান অর্জনের মাধ্যমে অবিস্মরণীয় সাফল্য অর্জন করেছে প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার সকাল ১১ টায় সারা দেশে একযোগে বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদের অধীনে মেডিকেল এ্যাসিষ্টেন্ট ট্রেনিং কোর্স কর্তৃক ফলাফল প্রকাশ করলে পাবনা সদর হাসপাতাল রোড শালগাড়িয়ার নিজস্ব ক্যাম্পাসে রেজাল্ট পরবর্তী তাৎক্ষণিক সংবর্ধণা অনুষ্ঠানে এ তথ্য জানান সংশ্লিষ্ট কতৃপক্ষ।

আইডিয়াল ম্যাটস তৃতীয় বর্ষের নেওয়াজ শরিফ নামে একজন শিক্ষার্থী বলেন, আমাদের কলেজের শিক্ষকদের আন্তরিক পাঠদান, নিয়মিত খোঁজখবর, শতভাগ শিক্ষার্থীকে কলেজে উপস্থিত নিশ্চিত করা, আমাদের মাঝে শৃঙ্খলা আনোয়নের কারনেই আমরা আজ ভাল রেজাল্ট করে সাফল্যের মালা ছিনিয়ে এনেছি। সেই সাথে সকল শিক্ষকদের ধন্যবাদ জানান।

পাবনা আইডিয়াল ম্যাটসের চেয়ারম্যান বেলাল হোসেন বলেন, শিক্ষকদের পাঠদানে আন্তরিকতা, শিক্ষার্থীদের অধ্যাবসায় এবং অভিভাবকদের সহযোগিতায় এমন সাফল্য এসেছে। অতীতেও যেভাবে আমাদের গ্রুপের এই প্রতিষ্ঠানটি সুনামের সঙ্গে পরিচালিত হয়েছে, আগামীতেও তার ধারাবাহিকতা বজায় থাকবে। শিক্ষকদের ধারাবাহিক পরিশ্রম আমাদের ইনষ্টিটিউটের ফলাফল অক্ষু্ণ্ন রেখেছে। তিনি এ সাফল্যের জন্য সংম্লিষ্ট সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর